Kolkata Aashiqui Movie (কলকাতা আশিকী, ফুল মুভি, ডাউনলোড)

aashiqui kolkata movie,

kolkata Aashiqui Movie দারুন একটি মুভি। মুভিটি মুক্তি পাওয়ার পর থেকে বেশ জনপ্রিয়। একশন ও রোমান্টিকতা নিয়ে কলকাতা আশিকী ফুল মুভিটি নির্মিত হয়, ফলে মুভিটি জনসাধারনের হৃদয় দখল করে আছে।

kolkata Aashiqui Movie Review

kolkata Aashiqui Movie টিতে নায়কে হিসেবে অভিনয় করেন অঙ্কুশ হাজরা এবং নায়িকা হিসেবে অভিনয় করেন নুসরাত ফারিয়া। আশিকী মুভিটি পরিচালনা করেন ভারতের প্রখ্যাত পরিচালক অশোক পাতি এবং প্রযোজনা করেন অশোক ধানুকা।

মুভিটিতে চিত্রনাট্যকার হিসেবে ছিলেন পেলে ভট্রচারিয়া এবং সুরকার ছিলেন স্যাভি গুপ্ত। কলকাতার বিশিষ্ঠ সম্পাদক ব্যক্তিত্ব শমনাথ দে উক্ত মুভির সম্পাদনা করেন। Aashiqui kolkata full movie তে প্রযোজনা ও পরিবেশক কোম্পানি হিসেবে দায়িত্তরত ছিলেন এসকে মুভিজ।

কলকাতা বাংলা আশিকি মুভিটি ১৮ সেপ্টেম্বর ২০১৫ইং তারিখে বাংলা ভাষায় ভারতে মুক্তি পায়। এছাড়াও অনেক দক্ষও গুনি অভিনেতা-অভিনেতীরা আশিকী সিনেমায় অভিনয় করেন।

আরো দেখুন- কলকাতা ইডিয়ট ফুল মুভি

kolkata movie aashiqui full hd Watch

aashiqui kolkata full movie free তে দেখতে চাইলে নিচে থাকা গুগল ড্রাইভ লিংকটিতে ক্লিক করুন তাহলে নতুন একটি পেজে নিচের পিকচারটির মতো প্লে আইকন দেখতে পারবেন এবং সেই আইকনে ক্লিক করলে আপনারা কলকাতা আশিকি ফুল মুভিটি দেখতে পারবেন।

লিংক– https://drive.google.com/file/d/1–wLa1N9rjDe8KV-Q8J6lRt5PPotxdwI/view

aashiqui kolkata movie,

Aashiqui kolkata full movie download

Aashiqui kolkata full movie free download করার জন্য নিচে দেওয়া গুগল ড্রাইভ লিংকটিতে ক্লিক করুন। তাহলে নতুন একটি পেজ ওপেন হবে। সেখানে DOWNLOAD ANYWAY নাম একটি ট্যাব থাকবে। সেখানে ক্লিক করলে অটোমেটিক ভাবে কলকাতা আশিকি ফুল মুভিটি ডাউনলোড হতে থাকবে।

লিংক–https://drive.google.com/u/0/uc?id=1–wLa1N9rjDe8KV-Q8J6lRt5PPotxdwI&export=download

aashiqui kolkata movie,

মন্তব্য; kolkata Aashiqui Movie টি দেখতে বা ডাউনলোড করতে কোন সমস্যা হলে বা অন্য কোন মুভির লিংক পেতে কমেন্ট করুন, তাহলে আমরা যথেস্ট চেস্টা করবো।

3 Comments on “Kolkata Aashiqui Movie (কলকাতা আশিকী, ফুল মুভি, ডাউনলোড)”

Leave a Reply

Your email address will not be published.